মধুচন্দ্রিমায় কোথায় যাচ্ছেন মেসি? Honeymoon of Messi


শৈশবের পরিচয়। সম্পর্ক দুই দশকের। এক ছাদের নিচে প্রায় ১০ বছর। লিওনেল মেসি, আন্তনেলা রোকুজ্জোর ঘর আলো করে ফুটফুটে ছেলেও এসেছে দুটি, থিয়াগো ও মাতেও। এখন তারা স্বামী-স্ত্রী। গত ৩০ জুন বিবাহবন্ধনে আবদ্ধ হন মেসি-রোকুজ্জো।


শতাব্দীর সেরা বিয়ের স্বীকৃতি পাওয়া লিওনেল মেসির বিয়েতে উপস্থিত হতে পৃথিবীর নানা প্রান্ত থেকে অতিথিরা ছুটে গিয়েছিলেন আর্জেন্টিনার রোজারিওতে। মেসির বিয়ের অনুষ্ঠানে কত খরচ হয়েছিল? ফুটবলপ্রেমিদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে ছিল এমন প্রশ্ন। স্প্যানিশ ও আর্জেন্টিনার গণমাধ্যমগুলোর দাবি, মেসি-রোকুজ্জোর বিয়েতে খরচ হয়েছে ২.৫ বিলিয়ন ডলার।

তারকা এ দম্পতিকে নিয়ে আগ্রহের শেষ নেই। ‘লাভ বার্ডস’ কোথায় মধুচন্দ্রিমায় যাবেন? কবে যাবেন? উৎকন্ঠায় দিন কাটছে মেসিভক্তদের! স্প্যানিশ গণমাধ্যম বলছে, মেসি ও রোকুজ্জো ক্যারিবীয়ান দ্বীপপুঞ্জে মধুচন্দ্রিমায় যাচ্ছেন। অ্যান্টিগা ও বারবুডা দীপপুঞ্জে সময় কাটাবেন সদ্য বিয়ে করা এ দম্পতি। সাথে থাকবেন দুই ছেলে থিয়াগো ও মাতেও।

বিয়ের পরপরই আর্জেন্টিনা ছেড়ে স্পেন যাওয়ার কথা ছিল লিওনেল মেসির। কিন্তু পরিকল্পনা পাল্টে মেসি ও রোকুজ্জো মধুচন্দ্রিমার পরিকল্পনা করেছেন। চলতি সপ্তাহেই ক্যারিবীয়ান দ্বীপপুঞ্জে যাওয়ার কথা মেসির। সবকিছু ঠিকঠাক থাকলে আগামী ১২ জুলাই স্পেনে পৌঁছার কথা রয়েছে মেসির।

স্পেনে পৌঁছে বার্সেলোনার সঙ্গে নতুন চুক্তি করবেন মেসি। বার্সেলোনার সঙ্গে চার বছরের জন্য চুক্তি করতে যাচ্ছেন আর্জেন্টাইন সুপারস্টার।

Tags: মেসি,মেছি,মেচি,বার্সেলোনার মেসি,আর্জেন্টিনার মেসি,Mesi,Messi news,messi wedding life,argentinar messi.