ইচ্ছে করে ধর্ষন হলেন নুসরাত Media Abar Tolpar


 Nusrat Hot News
ইচ্ছে করে ধর্ষন হলেন নুসরাত

ধর্ষনের ঘটনা ঘটে যাওয়ার অনকে পরে জানা গেছে, মূল অভিযুক্ত কাদের খান ছিল নুসরাতের বয়ফ্রেন্ড। কলেজ জীবন থেকেই কাদেরের সঙ্গে পরিচয় নুসরাতের। সম্পর্ক এগোচ্ছিল বিয়ের দিকে। পার্ক স্ট্রিট ঘটনার পর ফেরার হয়ে যায় কাদের। সম্পর্কও গিয়ে তলানিতে ঠেকে।


২০১২ সালে কলকাতার পার্ক স্ট্রিটে এক গণধর্ষণের ঘটনায় নাম উঠে এসেছে বর্তমান টালিউড ডিভা অভিনেত্রী নুসরাত জাহানের! তার বিরুদ্ধে অভিযোগ অভিযুক্ত ধর্ষক কাদেরকে পালাতে সাহায্য করেছিলেন তিনি। এ নিয়ে নুসরাত কিছু বলতে রাজী হননি।

শুরু থেকেই অবশ্য অভিযোগ উঠছিল বয়ফ্রেন্ড কাদেরকে পালাতে সাহায্য করেন নুসরাতই। পলাতক কাদের যখন মুম্বাইয়ে ছিলেন তখন দুজনের দেখা করার অভিযোগও ওঠে। পুলিশ সূত্রে খবর, মুম্বাইয়ের এক হোটেলে একই রুমে ছিলেন নুসরাত ও কাদের। এর প্রমাণ হোটেল রেজিস্ট্রার থেকে মিলেছে। আরও অভিযোগ উঠছে, প্রভাবশালী মহলে নিত্য যাতায়াত নুসরাতের। সেই কারণেই এত দীর্ঘ সময় পুলিশের চোখে ধুলো দিয়েছে কাদের খান।

Tags: ইচ্ছে করে রেফ হওয়ার বাংলা ঘটনা, ইচ্ছে করে ধর্ষন করতে দেওয়ার বাংলা ঘটনা, নুসরাতের গোপন খবর ফাস, Isse kore rape hobar bangla story, Isse kore dhorshon korte deoar bangla ghotona, Nurater gopon khobor fash.