অক্ষম স্বামী বংশ রক্ষার তাগিদে স্ত্রীর সঙ্গে এ কি করলেন



যৌন মিলনে অক্ষম স্বামী বংশ রক্ষার তাগিদে স্ত্রীর সঙ্গে এ কি করলেন…!

কূলপ্রদীপ রক্ষার তাগিদে যৌন সম্পর্ক স্থাপনে অপারগ স্বামী স্ত্রীকে জোর করে শ্বশুরের সঙ্গে সহবাসে বাধ্য করেছে বলে অভিযোগ। শুধু তাই নয়, নিজের অক্ষমতা ঢাকতে এক পরিচিত চিকিৎসকের হাতেও স্ত্রীকে ছেড়ে দিতে ছাড়েনি স্বামী।


ঘটনায় অভিযুক্ত নিকেশ গিরির স্ত্রী জানিয়েছেন, ২০১৬ সালের মার্চে তাঁদের বিয়ে হয়। স্বামী যৌন মিলনে অক্ষম তা তিনি বিয়ের রাতে জানতে পারেন।

বাসর রাতেই স্বামী জানিয়ে দেন তাঁরা কম যৌতুক পেয়েছেন বলে যৌন মিলন করবেন না। পরে সেই রাতেই এক ডাক্তারকে ঘরে নিয়ে এসে স্ত্রীকে যৌন মিলন করতে বলে স্বামী।

যদিও সেই ঘটনায় নিগৃহীতা মহিলা রাজি হননি। তার জেরে সেদিন রাতে ঘর থেকে বের করে দেন অভিযুক্ত স্বামী। সারা রাত বারান্দায় কাটাতে হয় মহিলাকে। পাশাপাশি পুলিশের কাছে মহিলা অভিযোগ, তাঁর শ্বশুর পান্নালাল গিরি জোর করে ঘরে ঢুকে তাঁর পাশে শোওয়ার চেষ্টা করেছে। যৌন অত্যাচার করেছে। এছাড়া ডাক্তার যাদব নামে এক চিকিৎসকের নামও নিয়েছেন মহিলা। অভিযোগ, এমন ঘটনা সহ্য করতে করতে ক্লান্ত মহিলা শেষে বাবা-মাকে গোটা ঘটনা জানান। গত অক্টোবরে মেয়েকে দেখতে গেলে বাবা-মাকে বাড়ি থেকে বের করে দেওয়া হয়। এখন বিবাহ বিচ্ছেদের জন্য চাপ দেওয়া হচ্ছে।

Tags: ধর্ষন, ধর্ষনের বাংলা ঘটনা, ধর্ষনের কাহিনী, নারী নির্যাতন, বাংলা সংবাদ, দেশ বিদেশের বাংলা খবর, Dhorshon, Dhorshoner banga ghotona, Dhorshoner kahini, Nari nirjaton, Bangla shongbad.